how to check china and android mobile CPU Bangla Tutorial. - Rangpur Digital IT Point-Mobile Computer And Programming Website

Breaking

আমাদের এই সাইট টি মূলত সাজানো হয়েছে কম্পিউটার, টেকনোলজি, প্রগ্রামিং এবং মোবাইল সার্ভিসিং বিষয়ক টিউটরিয়াল, ট্রিক্স, টিপস নিয়ে। আমরা নিজেরা যা জানি তা আপনাদের মাঝে ছড়িয়ে দেয়ার চেষ্টা করে থাকি, যদি আমাদের সাইট টি সম্পর্কে আপনাদের কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সের মাধ্যমে আমাদের জানাবেন, ধন্যবাদ। আমাদের ঠিকানা: রংপুর ডিজিটাল আইটি পয়েন্ট, রংপুর

Monday, March 30, 2020

how to check china and android mobile CPU Bangla Tutorial.

How To Identify CPU IC In Any China or Android Mobile.

How To Identify CPU IC In Any China or Android Mobile Phones Bangla Tutorial.

 


 

Mobile CPU IC Check এর প্রয়োজন:

আমরা যারা মোবাইল Flash এর কাজ করি তারা অবশ্যই জানেন যে একটি Mobile Flash করতে হলে সর্বপ্রথম আমাদেরকে Identify করতে হয়হয় যে মোবাইল টিতে কোন CPU IC এর ব্যাবহার করা হয়েছে। বিশেষ করে Miracle Box ব্যাবহার কারী গন খুব ভালোভাবেই জানে যে একটি মোবাইলের CPU IC Check করা কতটা দরকার। আজ আমি এমন একটি সফটওয়ার সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি যাতে খুব সহজেই china and android mobile CPU IC Check করা সম্ভব।

How To Check MTK,SPD,Qualcomm chipset:

বন্ধুরা একটি Mobile Flash করতে হলে আপনাকে অবস্যই জানতে হবে যে Mobile টিতে কি ধরনের CPU IC এর ব্যবহার করা হয়েছে।
একটি মোবাইলে সাধারনত MTK, SPD, Qualcomm, নামের কিছু আইসি এর ব্যবহার করা হয়। এগুলো এক একটি সিপিউতে এক এক ভাবে Flash করা হয়। এবং এদের Boot key খুজে পাওয়ার ও ধরন টা আলাদা আলাদা হয়ে থাকে তাই মোবাইল Flash করার জন্য সবথেকে জরুরি বিষয়টি হচ্ছে মোবাইলে কোন ধরনের CPU এর ব্যবহার করা হয়েছে সেটা Check করা। CPU Check করার যন্য মোবাইল খুলে মাদার্বোর্ডে দেখতে হয় মোবাইলে কি ধরনের CPU ব্যবহার করা হয়েছে এবং এর মডেল নাম্বার।

আজ আমরা জানবো কিভাবে মোবাইল কোন রখম ঝামেলা ছাড়াই ছোট্ট এটি সফটওয়ার এর মাধ্যমে মোবাইলে কি ধরনের সিপিউ এর ব্যবহার করা হয়েছে।

Description:

এই Software টি খুব সহজেই আপনাকে দেখিয়ে দিবে যে মোবাইলে কি ধরনের CPU এর ব্যবহার করা হয়েছে।
Software টি অনেক ছোট কিন্তু খুবেই উপকারী শুধুমাত্র USB ক্যাবল এর মাধ্যমেই আপনারা আপনাদের হাতের ফোনটিতে কি ধরনের সিপিউ এর ব্যবহার করা হয়েছে তা জানতে পারবেন।

তাহলে আর বেশি দেরি না করে ডাউনলোড করেনিন এই সফটওয়ার টি।